Tech News

samsung galaxy a05 এবার দুর্দান্ত গেমিং পারফরমেন্সে

এবার Samsung নিয়ে এলো Samsung Galaxy A05 মডেলের একটি দুর্দান্ত স্মার্টফোন। ৩টি অসাধারণ ডিজাইনে মোবাইলটি এখন বাজারে আসছে কিছুদিনের মধ্যে। Samsung Galaxy প্রেমীদের কাছে ও স্মার্টফোন ব্যবহারীদের কাছে জনপ্রিয় একটি বার্তা।

Samsung Galaxy A05 দাম

ধারণা করা হচ্ছে মোবাইলটির দাম বাংলাদেশে ১৫,০০০ টাকা থেকে ১৯,০০০ টাকার মধ্যে আপনি কিনতে পারবেন। তবে এই বাজেটে হতে পারে মোবাইলটি হতে পারে আপনার কাছে সেরা একটি মোবাইল ফোন।

পারফরম্যান্স

গেমিং এর কথা চিন্তা করে এই স্মার্টফোনে chipset হিসেবে ব্যবহার করা হয়েছে MediaTek Helio G85। যা আপনার গেমিং পারফরম্যান্সকে আর স্মুথ করে তুলবে। সাথে দৈনন্দিন জীবনের কাজ  করে  থাকেন যারা অনলাইনের মাধ্যমে তাদের কাজকে আরো সহজতর করে তুলতে এই chipset টি এই Samsung Galaxy A05 মোবাইলটিতে ব্যবহার করা হচ্ছে। 

Samsung Galaxy A05 এর দাম বাংলাদেশে
samsung galaxy a05 এবার দুর্দান্ত গেমিং পারফরমেন্সে

ক্যামেরা

ধারনা করা হচ্ছে Samsung Galaxy A05 Samsung Galaxy A05 স্মার্টফোনটিতে পিছনেের ক্যামেরায় ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। যা যথাক্রমে ৫০+২ মেগাপিক্সেল ক্যামেরা। ৫০ মেগাপিক্সেল ক্যামেরা হলো মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল হলো depth sensor ক্যামেরা। এছাড়া সামনের ক্যামেরাতে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। সামনের ও পিছনের ক্যামেরায়তে রয়েছে আকর্ষণীয় ফিচার। 

ডিস্পলে

Samsung Galaxy A05 স্মার্টফোনটিতে আপনি  ৬.৭ HD+ ইঞ্চি বড় ডিস্পলে পেয়ে যাচ্ছেন। যারা বড় ডিস্পলে ব্যবহার করতে চান তাদের জন্য এটি বেস্ট একটি মোবাইল।

স্টোরেজ

স্মার্টফোনটিতে আপনি ৪ জিবি /৬ জিবি RAM পাবেন এবং ROM হিসেবে ৬৪/১২৮ জিবি থাকবে। তুলনামূলক ভাবে ৪/৬৪ মডেলের মোবাইলটির দাম কম হবে। 

অনান্য

সবচেয়ে ভালো বিষয় এই যে, এই মোবাইলটিতে সাইড  মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট রয়েছে। 5,000 mAh এর একটি বড় ব্যাটারি রয়েছে।  25W ওয়াডের চার্জার এই মোবাইলটি সাপোর্ট করবে।

See also  symphony বাটন মোবাইলের দাম ও ছবি

কাদের জন্য মোবাইলটি?

মোবাইলটি মূলত সেরা গেমিং পারফরম্যান্সের কথা নিশ্চিত করে তৈরি করা হয়েছে। সেক্ষেত্রে আপনি মোবাইলটিতে অনলাইন ও অফলাইন গেমস খেলতে পারবেন। ফটোগ্রাফির জন্য মোবাইলটি মোটামুটি বেশ ভালো হবে। আচ্ছা রাজ সোশ্যাল মিডিয়া যারা ব্যবহার করেন ও দৈনন্দিন জীবনে যেসব কাজ করে থাকেন মোবাইলের মাধ্যমে তাদের জন্য এই মোবাইলটি বেস্ট একটি চয়েজ হতে পারে।

আরো পড়তে পারেন:

  • Nokia G310 এর দাম বাংলাদেশে

(প্রতিনিয়ত নতুন নতুন আপডেট পেতে আমাদের গুগল নিউজ ও ফেসবুক পেজ এ অনুসরণ করুন)

Related Articles

Back to top button