Price

হেডফোন ব্লুটুথ দাম কত

হেডফোন ব্লুটুথ দাম কত এটি অনেকেই অনলাইনে অনুসন্ধান করে থাকেন। তবে হেডফোন ব্লুটুথ মূলত অনেক ধরনের হয়ে থাকে। অনেক ধরনের বলতে গেলে এখানে বিভিন্ন ডিজাইন বিভিন্ন ক্যাটাগরি রয়েছে। তাহলে আমরা আসলে জেনে নেই এই হেডফোন ব্লুটুথ দাম কত বাংলাদেশে বর্তমান সময়ে। তবে হেডফোন ব্লুটুথ দাম কত এ সম্পর্কে জানার আগে আপনাকে অবশ্যই জানতে হবে হেডফোন ব্লুটুথ কি?

হেডফোন ব্লুটুথ কি

হেডফোন ব্লুটুথ হলো এমন একটি তারবিহীন নেটওয়ার্ক প্রযুক্তি, যা সংক্ষেপে ব্লুটুথ হেডফোন বা ইয়ারফোন বলা হয়। এটি বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস, যেমন স্মার্টফোন, কম্পিউটার ব্যবহার হয় যায়। এই ডিভাইসের মাধ্যমে তারবিহীনভাবে শব্দ ওই সঞ্চারিত হয় ও আমরা এই ব্লুটুথ ব্যবহার করে ভাই এখন ব্যবহার করে যা আমরা হেডফোন করে আমাদের কানে শুনতে পাই। এক কথা বললে বলা যায় ব্লুটুথ হলে তারবিহীন ইয়ারফোন বা হেডফোন।

হেডফোন ব্লুটুথ দাম কত
হেডফোন ব্লুটুথ দাম কত

হেডফোন ব্লুটুথ দাম কত

সত্যি কথা বলতে কি আপনি বাজারে ১৫০ টাকা থেকে আপনি ব্লুটুথ হেডফোন বা ইয়ারফোন আপনি পাবেন।তবে কি জানেন আপনি যত কম দামের ভিতরে এই ব্লুটুথ ব্যাটারি ব্যাকআপ সেটি কমই পাবেন ও শব্দের মান তেমন ভালো হবে না। একটা নির্ধারিত রেন্জের বাইরে যাওয়ার আগে মানে নানা রকম শব্দের সমস্যা দেখা দিতে পারে। তবে যদি আপনি একটু ভালো মানের ও বাজেট সমৃদ্ধ একটি ব্লুটুথ হেডফোন ব্যবহার করতে চান আর তাহলে আপনি ১০০০ টাকা থেকে ৫০০০ টাকার মধ্যে ভালো মানের জন্য আপনি বাজার পাবেন। এই ব্লুটুথ হেডফোন গুলোকে বাজেট সমৃদ্ধ হেডফোন বলা হয়। কারণ এই ব্লুটুথ হেডফোনগুলোর ব্যাটারি ব্যাকআপ শব্দের মান দুটিই ভালো ভালো। আবার বাজারে না ৫০০০ টাকা থেকে শুরু করে ২০,০০০ টাকা বা তার বেশি টাকায় আপনি ব্লুটুথ হেডফোন কিনতে পারবেন। উদাহরণ হিসেবে আমরা কিছু নিচে হেডফোন ব্লুটুথ দাম উপস্থাপন করলাম, এটি আপনি দেখে নিতে পারেন

See also  মেয়েদের শীতের পোশাক এর দাম
  হেডফোন ব্লুটুথ মডেল
১৩৪৯ টাকা Awei T13 Pro True Wireless Sport Earbud
৫৩৮ টাকা Realme Buds Air
১২০০ টাকা Havit HV-H610BT Bluetooth Headphone
৩২৪৯ টাকা Anker Soundcore R100 TWS
৩৭৪৯ টাকা OnePlus Bullets
১৪৯৯ টাকা Haylou GT1 TWS
১৫০০ টাকা Baseus Encok WM01 True Wireless Earphone
১৪২৯ টাকা AirPods Pro ANC
১৯০০ টাকা Lenovo XT90 TWS Bluetooth 5.0 Earbuds
হেডফোন ব্লুটুথ দাম কত

শাওমি ব্লুটুথ হেডফোন দাম

শাওমির ব্লুটুথ হেডফোন বিশ্বজুড়ে জনপ্রিয়,যা একটি ব্র্যান্ড। তারা তাদের খুব সাশ্রয়ী মূল্যের দাম, ভাল শব্দের গুণমান এবং বিভিন্ন বৈশিষ্ট্যের ব্লুটুথ হেডফোনের জন্য পরিচিত। শাওমি ব্লুটুথ হেডফোনের বিভিন্ন ধরণের রয়েছে, যার মধ্যে রয়েছে রয়েছে

  • এয়ারডট
  • ওয়ারলেস হেডফোন
  • বুডস ইত্যাদি

শাওমি ব্লুটুথ হেডফোনের দাম মূলত বিভিন্ন রকম হয়ে থাকে। তবে আপনি বাজারের শাওমির যে সকল ব্লুটুথ হেডফোন রয়েছে তা আপনি ৫০০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকার মধ্যে কিনতে পারবেন।

স্যামসাং ব্লুটুথ হেডফোন দাম

স্যামসাং ব্লুটুথ হেডফোনের দাম মূলত তুলনা একটু বেশি লক্ষ্য করা যায় বর্তমানে স্যামসাং ব্লুটুথ হেডফোন দাম ১২০০ টাকা থেকে ১০,০০০ টাকায় পাবেন। 

আইফোন ব্লুটুথ হেডফোন দাম কত

আইফোন ব্লুটুথ হেডফোনের দাম তাদের ধরন, বৈশিষ্ট্য এবং ব্যান্ডের উপর নির্ভর করে। সাধারণত, আইফোন ব্লুটুথ হেডফোনগুলি অন্যান্য ব্র্যান্ডের তুলনায় বেশি দামে পাওয়া যায় ব্লুটুথ হেডফোন বাজারে। আইফোন ব্লুটুথ হেডফোন দাম ৬ হাজার টাকা থেকে আপনি ২০,০০০ টাকায় আপনি পাবেন। 

শেষ কথা

আশা করি আমরা, হেডফোন ব্লুটুথ দাম কত এ সম্পর্কে আমরা আপনাকে জানাতে পেরেছি। পোস্টটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য ধন্যবাদ। 

আরো পড়তে পারেন:

( টেক নিউজ সম্পর্কে আপডেট পেতে আমাদেরকে গুগল নিউজে অনুসরণ করুন) 

Back to top button