Tech News

Oppo A58 4G এর দাম বাংলাদেশে

Oppo A58 4G হলো Oppo মোবাইল কোম্পানির এর একটি মিড-রেঞ্জের একটি  স্মার্টফোন। স্মার্টফোনটি গত 2023 সালের জুলাই মাসের ২৮ তারিখে স্মার্টফোনের বাজারে অফিশিয়াল ভাবে আসে । এটিতে একটি 6.72 ইঞ্চি IPS LCD ডিসপ্লে, MediaTek Helio G85 চিপসেট, 6GB RAM এবং 128GB স্টোরেজ রয়েছে। ক্যামেরার জন্য, এটিতে একটি 50MP প্রধান ক্যামেরা, একটি 2MP ডিপ সেন্সর ক্যামেরা। সামনে, এটিতে একটি 8MP সেলফি ক্যামেরা রয়েছে। আসুন মোবাইলটির সম্পর্কে আমরা বিস্তারিত জেনেনি…

Oppo A58 4G এর দাম বাংলাদেশে
Oppo A58 4G এর দাম বাংলাদেশে

Oppo A58 4G এর দাম বাংলাদেশে

Oppo A58 4G এই মোবাইলটি বাংলাদেশের বাজারে অফিশিয়ালি পাওয়া যাচ্ছে দুইটি ভ্যারিয়ান্টে আর এই দুইটি ভ্যারিয়ান্টের দাম ৬/১২৮ জিবি ২০,৯৯০ টাকা ও ৮/১২৮ জিবি এর দাম ২৩,৯৯০ টাকা। মোবাইলটি আপনি বাংলাদেশে৷ Oppo এর যে কোন শো রুমে ও স্মার্টফোনের দোকানে পাবেন। 

Oppo A58 4G মোবাইলটি কাদের জন্য

Oppo A58 4G মোবাইলটি মূলত যারা অনলাইনে গেমিং করতে চান তাদের জন্য ভালো হবে। তবে দীর্ঘ সময় ধরে গেম না খেলা ভালো হবে। মোবাইলটির RAM ও ROM বেশি হওয়াতে আপনি স্মুথলি গেমিং করতে পারবেন। যারা মূলত ফটোগ্রাফি করতে চাচ্ছেনা তাদের জন্য এই মোবাইলটি মন্দ হবে না। এছাড়া প্রতিদিনের কাজে ও স্যোশাল মিডিয়া ব্যবহার করবেন যারা তাদের জন্য এই মোবাইলটি একটি বেস্ট চয়েজ হবে আশা করি। 

নেটওয়ার্ক

নেটওয়ার্ক এর কথা বললেই সবার আগে বলতে হবে এই মোবাইলটি একটি 4G স্মার্টফোন। আর এই মোবাইলটি আপনি আপনার প্রয়োজন এর সুবিধার্থে আপনি 3G কিংবা 2G করে নিতে পারবেন। এই মোবাইলটিতে আপনি ডুয়াল ন্যানো সিম অর্থাৎ আপনি দুইটি ন্যানো সিম ব্যবহার করতে পারবেন। 

See also  Oppo A38 এর দাম বাংলাদেশে

কানেক্টিভিটি

শুরুতেই বলে রাখি যে, মোবাইলটি USB Type-C একটি মোবাইল। মোবাইলরিতে WLAN,Bluetooth,OTG,GPS অন্যান্য সুবিধা রয়েছে। আপনি জেনে অবাক হবেন যে আপনি এই বাজেটে এই মোবাইলটিতে আপনি পাবেন NFC। 

ডিস্পলে

Oppo A58 4G মোবাইলটির ডিসপ্লের আকার 6.72 ইঞ্চি। এই মোবাইলটিতে Technology হিসেবে ব্যবহার করা হয়েছে IPS LCD Touchscreen। Oppo A58 4G এ Full HD+ 1080 x 2400 pixels (392 ppi) Resolution রয়েছে। মোবাইলের ডিসপ্লেতে কোন পোটেকশন হিসেবে কি রয়েছে এ সম্পর্কে জানা যায়নি। তবে মোবাইলটিতে brightness হিসেবে 680 nits রয়েছে। 

মোবাইলের বডি

প্রথমে জানিয়ে রাখি যে মোবাইলটির ওজন মাএ ১৯২ গ্রাম। মোবাইলটির বডি Dimensions হলো 165.7 x 76 x 8 mm ( মিলিমিটার) । মোবাইলটির Build হলো Glass Front,Plastic Back,Plastic Frame। বডিটিতে একটি উজ্জ্বল পলিশ করা ফিনিশ রয়েছে যা ফোনটিকে একটি আধুনিক এবং আকর্ষণীয় চেহারা দেয়। আপনি দুইটি কালারে ফোনটি পাবেন, রং দুইটি হলো Glowing Black & Dazzling Green

পারফরম্যান্স

পারফরম্যান্স এর কথা বলা হলে প্রথমে আসে Oppo A58 4G মোবাইলটিতে কি ব্যবহার করা হয়েছে। Oppo A58 4G মোবাইলটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে Android 13, User Interface তথা UI হিসেবে ব্যবহার করা হয়েছে ColorOS 13.1। আমরা আগেই আপনাকে জানিয়েছিলাম যে Mediatek MT6769 Helio G85 (12nm) এই মোবাইলটিতে চিপসেট হিসেবে ব্যবহার করা হয়েছে। CPU ও GPU হিসেবে ব্যবহার করা হয়েছে Octa core, up to 2.0 GHz ও Mali G52 MC2। মেবাইলটিতে ৬জিবি/৮জিবি RAM থাকাটা আরো বেটার পারফরম্যান্স ফলাফল করে। 

ক্যামেরা

Oppo A58 4G মোবাইলটির ক্যামেরার জন্য, এটিতে একটি 50MP প্রধান ক্যামেরা, একটি 2MP ডিপ সেন্সর ক্যামেরা। সামনে, এটিতে একটি 8MP সেলফি ক্যামেরা রয়েছে। এসব ক্যামেরায় রয়েছে আকর্ষণীয় ফিচার। আপনি এই মোবাইলের ক্যামেরা দিয়ে 1080p@30fps ভিডিও ধারন করতে পারবেন। 

See also  Honor Play 8T এর দাম বাংলাদেশে। Advantage Fast charging 35W

মেমরি

মোবাইলটিতে আপনি ROM হিসেবে 128 GB (eMMC 5.1)  পাবেন ও মোবাইলটিতে আপনি মেমরি কার্ড ব্যবহার করার সুবিধা পাবেন। 

ব্যাটারি

মোবাইলরিতে আপনি 5000 mAh battery এর ব্যাকআপ পাবেন। 33W Fast charging সুবিধা রয়েছে মোবাইলটিতে। মোবাইলটিতে সম্পূর্ণ চার্জ হতে আনুমানিক ১ঘন্টা থেকে ১ ঘন্টা ১০ মিনিট সময় লাগবে।

সাউন্ড ও ফিঙ্গারপ্রিন্ট

Oppo A58 4G এই মোবাইলটির সাউন্ড কোয়ালিটি বেশ ভালো। 3.5mm Jack ব্যবহারের সুবিধা প্রদান করছে এই স্মার্টফোনটি। 

ফিঙ্গারপ্রিন্ট এর কথা যদি বলা হয় এই মোবাইলটিতে Side-mounted ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। তবে মোবাইলটিতে ফেস আনলক সহ পিন লক, প্যাটান ও পার্সওয়াড দিয়ে লক ও আনলক করার অপশন রয়েছে। 

শেষ কথা

আশা করি আজ আমরা আপনাকে, Oppo A58 4G এর দাম বাংলাদেশ কত এ সম্পর্কে জানাতে পেরেছি। এই মোবাইলটি সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে তাহলে আপনি কমেন্ট করে জানান। 

আরো পড়তে পারেন: samsung galaxy a05 এবার দুর্দান্ত গেমিং পারফরমেন্সে

(প্রতিনিয়ত নতুন নতুন আপডেট পেতে আমাদের গুগল নিউজ ও ফেসবুক পেজ এ অনুসরণ করুন)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button